মঙ্গলবার l ৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ l ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ l৩রা জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
হাটিকুমরুল ইউপি নির্বাচনে আ.লীগ চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী অফিসে ককটেল বিস্ফোরণ - Daily Ajker Sirajganj

হাটিকুমরুল ইউপি নির্বাচনে আ.লীগ চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী অফিসে ককটেল বিস্ফোরণ

নিজস্ব প্রতিবেদক:
আগামী ২৮ নভেম্বর তৃতীয় ধাপে সিরাজগঞ্জের উল্লাপাড়ার হাটিকুমরুল ইউনিয়ন পরিষদ নির্বাচন। দিনক্ষণ ঘনিয়ে আসার সাথে সাথে উত্তপ্ত হচ্ছে পরিবেশ।মঙ্গলবার রাতে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার হাটিকুমরুল ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থীত প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান হেদায়েতুল রেজা আলম (নৌকা) এর ৩নং ওর্য়াডের মাছুয়াকান্দি ও ৬নং ওর্য়াডের পাঁচলিয়া বাজারে নির্বাচনি অফিসে ভাংচুর, অগ্নি সংযোগ ককটেল বিস্ফারণের ঘটনা ঘটেছে। এ সময় কয়েকটি ককটেল বিস্ফোরণ করেছে।হামালার জন্য দায়ী করেছে স্থানীয় আওয়ামীলীগ বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী আরাফাত হোসেন (চশমা) ও আব্দুল মজিদ (আনারস) কে। তবে স্বতন্ত্র প্রার্থীরা বলছে আমরা এমন ঘটনার সাথে জড়িত না।

এটি আমাদের বিরুদ্ধে একটি ষড়যন্ত্র। নিজেরাই ঘটনা ঘটিয়ে আমাদের দায় করছে।আওয়ামীলীগ সমর্থীত প্রার্থী হেদায়তুল রেজা আলম জানান, জামায়াত বিএনপির নেতা-কর্মী সাথে নিয়ে স্বতন্ত্র প্রার্থীর লোকজন তার কর্মীদের উপরে হামলা,পোষ্টার ছিড়ে ফেলা ও কর্মীদের ভয়ভীতি প্রদর্শন করে আসছিল । মঙ্গলবার রাতে পৃথক দুইটি নির্বাচনি অফিসে ভাংচুর, অগ্নি সংযোগ ও ককটেল বিস্ফারণ করে । ককটেল বিস্ফোরণ করে হামলা কারীরা পালিয়ে যায়। এ সময় কয়েকটি ককটেলের বিস্ফোরণ করে।

এ সময় নির্বাচনি অফিসে কেউ না থাকায় হতাহতের ঘটনা ঘটেনি।সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী বলেন, আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী হেদায়তুল রেজা আলমের মাছুয়াকান্দি ও পাঁচলিয়া বাজারে নির্বাচনি অফিসে ভাংচুর, অগ্নি সংযোগ ককটেল বিস্ফোরণের খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

 

আজকের সিরাজগঞ্জ / মুক্তা পারভীন

© All rights reserved © 2017 Dailyajkersirajgonj.com

Desing & Developed BY লিমন কবির