রবিবার l ২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ l ৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ l২০শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি
শাহজাদপুরের শশুরবাড়ি ঘোরশাল গ্রাম ঘুরে গেলেন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার - Daily Ajker Sirajganj
শিরোনাম:
দুই এমপি করোনায় আক্রান্ত শাহজাদপুরের বাঘাবাড়িতে একটি গ্রাম পুরুষ শূন্য সিরাজগঞ্জে পুরোহিত ও সেবাইতদের দক্ষতা বৃদ্ধি বিষয়ক কর্মশালার উদ্বোধন রবীন্দ্র বিশ্ববিদ্যালয় আগামি ৬ ফেব্রুয়ারি পযর্ন্ত বন্ধ ফেরদৌস ওয়াহিদ রুশো’র মৃত্যু বার্ষিকী উপলক্ষে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ রায়গঞ্জের তীব্র শীতে ডিমের দোকানে উপচে পড়া ভিড় রায়গঞ্জে প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনা প্যাকেজের বিশেষ কার্যক্রম উদ্বোধন বেলকুচিতে অসহায়দের মাঝে কম্বল বিতরণ করলেন কাউন্সিলর আলম প্রামাণিক রায়গঞ্জে সাংবাদিক পুত্র সুব্রত কুমার পেলেন চীনের এক্সিলেন্ট স্টুডেন্ট অ্যাওয়ার্ড বেলকুচিতে ডেসওয়া ট্রাস্টের কমিটি গঠন

শাহজাদপুরের শশুরবাড়ি ঘোরশাল গ্রাম ঘুরে গেলেন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার

শাহজাদপুর প্রতিনিধি :
নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার তার শশুরবাড়ি শাহজাদপুর উপজেলার বেলতৈল ইউনিয়নের ঘোরশাল গ্রাম ঘুরে গেলেন এবং গ্রামবাসির ভালবাসায় সিক্ত হলেন। বুধবার দুপুরে নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার তার স্ত্রী নিলুফার বেগম ও কন্যা সাবেক সুপ্রিম কোর্টের এ্যাটনি জেনারেল এডভোকেট আইরিন মাহবুব গ্রামে আসলে শতশত মানুষ তাকে ফুলের শুভেচ্ছা জানায়। পরে তার শশুরের নামে প্রতিষ্ঠিত কলেজ ঘোরশাল সাহিত্যিক বরকতুল্লাহ কলেজে এক মতবিনিময় সভা করেন।

কলেজের অধ্যক্ষ তাহসীন হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার। তিনি বলেন, আমার শশুর সাহিত্যিক রবকতুল্লাহ ছিলেন বাংলাদেশের গর্ব। তিনি এই গ্রামে জন্মগ্রহণ করে যে প্রতিভা অর্জন করেছেন তা ভুলবার নয়। তিনি ১৯৫০ সালে বরিশালে ডিএম, ঢাকার এ্যাসিস্ট্যান্ট কমিশনার এবং বড় বড় পদে অধিষ্ঠিত ছিলেন। এছাড়াও বঙ্গবন্ধুর মুক্তির সনদে তিনি একমাত্র স্বাক্ষর করেছিলেন। আদর্শের এক অনুপ্রেরণার নাম সাহিত্যিক বরকতুল্লাহ। তিনি এই কলেজটি জাতীয়করণের বিষয়ে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

আবেগ আপ্লুত হয়ে তিনি বলেন, আপনাদের এই ভালবাসা আমি কোন দিন ভুলবো না। মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোবারক হোসেন, উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ শামসুজ্জোহা, উপাধ্যক্ষ শাহজাহান আলী খান, মানপত্র পাঠ করেন, শিক্ষক বিজরিকা দাস। মতবিনিময় শেষে তার শশুরের নামে প্রতিষ্ঠিত কলেজ ঘুরে দেখেন এবং বিদ্যালয় চত্বরে ফলজ বৃক্ষ রোপণ করেন।

© All rights reserved © 2017 Dailyajkersirajgonj.com

Desing & Developed BY লিমন কবির